সড়ক থেকে রক্তাক্ত লাশ উদ্ধার

প্রকাশিত

সাভার (ঢাকা) সংবাদদাতা : সাভারে ঢাকা-আরিচা মহাসড়কের শিমুলতলা (সিআরপি গেট) এলাকা থেকে গতকাল শনিবার সকালে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

পকেটে থাকা ১২০৮০০৬৮ নম্বর আইডির এই পরিচয়পত্রে দর্শনের ছাত্রের নাম লেখা রয়েছে। নিহতের নাম- মোঃ মোস্তাফিজুর রহমান (২৬)। তিনি রাজশাহী জেলার দূর্গাপুর থানার নওপাড়া গ্রামের মোঃ মজিবর রহমানের ছেলে ছিল।

জানা যায়, গত ৩/৪দিন আগে সাভার থেকে রাজশাহীতে গ্রামের বাড়ীতে গিয়ে গতকাল সকালে সাভারে ফেরার সময় ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের শিমুলতলা এলাকার সিআরপির গেটের মহাসড়কে তার লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানা পুলিশে খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার করে।

লাশের সঙ্গে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্রের পরিচয়পত্র পাওয়া গেছে। ১২০৮০০৬৮ নম্বর আইডির এই পরিচয়পত্রে দর্শনের ছাত্রের নাম লেখা রয়েছে মোস্তাফিজুর রহমানের। সিসিটিভি ফুটেজে ৩ জন ছিনতাইকারী তার ব্যাগ নিয়ে দৌঁড়ে পালাতে দেখা গেছে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি ছিনতাইকারীরি কবলে পড়ে খুন হতে পারেন।

তিনি বিরুলিয়া ইউনিয়নের কৃষিবিদ ইনিস্টিটিউট সংলগ্ন ইংরেজী ভার্সন গেøারিয়াস ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের প্রশাসনিক কর্মকর্তা ছিল এবং সাভার পৌর এলাকার ডগরমোড়ায় ভাড়া থাকতেন।

সাভার মডেল থানার (এসআই) তারিকুল ইসলাম জানান, ঢাকা-আরিচা মহাসড়কের সিআরপি গেট এলাকা থেকে সকাল সাড়ে ৬টার সময় তার লাশ উদ্ধার করা হয়েছে। কিভাবে তার মৃত্যূ হয়েছে পুলিশ নিশ্চিত করে এখনও কিছু বলতে পারছেন না। লাশের ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শেয়ার করুন