স্বামীর দায়ের কোপে স্ত্রী নিহত

প্রকাশিত

সুনামগঞ্জ সংবাদদাতা : সুনামগঞ্জের জামালগঞ্জে স্বামীর দায়ের কোপে স্ত্রী নিহত হয়েছেন। শুক্রবার গভীর রাতে এ ঘটনাটি ঘটেছে জামালগঞ্জ উপজোর ভীমখালী ইউনিয়ের ফেকুল মাহমুদপুর গ্রামে। এ ঘটনায় ঘাতক স্বামীকে আটক করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, ফেকুল মাহমুদপুরের সুফিয়া বেগম (২০)-এর বিয়ে হয় সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ইউনিয়নে ইচ্ছারচর গ্রামের জালাল উদ্দিনের কাছে। বিয়ের পর থেকেই স্ত্রীর সাথে তার বাবার বাড়ি থেকে টাকাকড়ি আনার জন্য চাপ দিয়ে ঝগড়া-বিবাদ করতো স্বামী জালাল উদ্দীন।

ঘটনার ক’দিন পুর্বে নিহত সুফিয়া বেগম স্বামীর বাড়ি থেকে তার বাবার বাড়ি জামালগঞ্জের ফেকুল মাহমুদপুরে আসে।

শুক্রবার জালাল উদ্দিন তার শ্বশুর বাড়ী ফেকুল মাহমুদপুর আসেন। শুক্রবার রাতে স্বামীর সাথে টাকা-পয়সা নিয়ে বাকবিতণ্ডার এক পর্যায়ে সুফিয়া বেগমকে তার স্বামী জালাল উদ্দিন দা’ দিয়ে কুপ দিলে সুফিয়া বেগম মাটিতে লুঠিয়ে পড়ে যায়। পরে আহত অবস্থায় হাসপাতালে আসার পথে সুফিয়া বেগম মারা যান।

এ ঘটনায় চিৎকার শুরু হলে ঘাতক স্বমীকে প্রতিবেশীরা আটক করে পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক স্বামীকে আটক করে থানায় নিয়ে আসে।

জামালগঞ্জ থানার ওসি মোহাম্মাদ সাইফুল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে, ঘাতক স্বমীকে আটক করা হয়েছে।

শেয়ার করুন