সেফটিক ট্যাংক পরিষ্কার করতে গিয়ে ৩ শ্রমিকের মৃত্যু

প্রকাশিত

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের নতুন বাজার এলাকায় সেফটিক ট্যাংক পরিষ্কার করতে গিয়ে তিন শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। সোমবার সকাল সাড়ে ১০টার দিকে নতুন বাজার এলাকার নুরু মিয়া মিস্ত্রি বাড়িতে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, একই ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের হাজী সফি উল্লার ছেলে জাবেদ (২৮), শেখ আহম্মদের ছেলে রফিক উল্লা (৩১) ও আবদুর রাজ্জাকের ছেলে বাবুল (২৪)।

স্থানীয়রা জানান, সোমবার সকালে নতুন বাজার এলাকার নুরু মিয়া মিস্ত্রি বাড়ির সৌদি প্রবাসী মোশারফ হোসেনের একটি নির্মাণাধীন ভবনের জন্য নতুন করে নির্মাণের জন্য পুরাতন সেফটিক ট্যাংকটি পরিষ্কার করার কাজ নেয় ওই তিন শ্রমিক। সকাল সাড়ে ১০টার দিকে প্রথমে দুই শ্রমিক ভিতরে প্রবেশ করে। তাদের কোনো সাড়া শব্দ না পেয়ে অপরজনও ভিতরে গিয়ে আর ফিরে না আসায় স্থানীয়রা পুলিশে খবর দেয়।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সাভির্সের উদ্ধার কর্মীরা ওই সেফটিক ট্যাংক থেকে তিনজনকে অচেতন অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

কোম্পানীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুর রহমান সাজিদ বিষয়টি নিশ্চিত করে জাগো নিউজকে জানান, নিহতদের মরদেহ কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে।

শেয়ার করুন