সুনামগঞ্জে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রকাশিত

সুনামগঞ্জ সংবাদদাতা : বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সুনামগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

প্রতিষ্ঠাবার্ষিকীর শুরুতে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। মঙ্গলবার দুপুরে সুনামগঞ্জ শহরের জান্নাত কমিনিটি সেন্টারে আয়োজিত আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য কলিম উদ্দিন আহমদ মিলন।

জেলা যুবদলের সভাপতি আবুল মুনসুর শওকতের সভাপতিত্বে ও মামুনুর রশীদ কয়েছের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুল, সহ-সভাপতি নাদের আহমেদ, সেলিম আহমেদ ভুট্টো, সাংগঠনিক সম্পাদক এটিএম হেলাল, কৃষক দলের আহবাক আনিসুল হক প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি জানিয়ে বলেন, আওয়ামী সরকারের দু:শাসনের বিরুদ্ধে দেশবাসী জেগে ওঠেছে। ঘুষ, দুর্নীতিতে নিমজ্জিত সরকারের পতন আসন্ন। বিনা ভোটের সরকারের জোর করে ক্ষমতা দখল করে আছে। ছাত্রলীগ, যুবলীগের নেতাকর্মীর দেশে অরাজক পরিস্থিতি সৃষ্টি করছে। সরকার তাদের বিচার করছে না। আওয়ামী লীগের বিরুদ্ধে গণআন্দোলন গড়ে তুলতে হবে।

শেয়ার করুন