সুনামগঞ্জে জাতীয় শ্রমিকলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রকাশিত

সুনামগঞ্জ প্রতিনিধি : জাতীয় শ্রমিকলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী সুনামগঞ্জে পালিত হয়েছে। সোমবার দুপুরে পৌর শহরের হাসননগর এলাকায় জাতীয় শ্রমিকলীগের কার্যালয়ে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সুনামগঞ্জ জেলা শ্রমিকলীগ সভাপতি সেলিম আহমদের সভাপতিত্বে জেলা সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মুবিনের সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি আলহাজ্ব মতিউর রহমান ভার্চুয়ালী প্রধান অতিথির বক্তব্য রাখেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা যুব শ্রমিকলীগের সভাপতি ও বিশিষ্ট সাংবাদিক মাহতাব উদ্দিন তালুকদার, জেলা শ্রমিকলীগের সিনিয়র নেতৃবৃন্দ ও উপজেলা পর্যায়ের নেতাকর্মীরা।

প্রধান অতিথির বক্তব্যে মতিউর রহমান বলেন, বর্তমান সরকারের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র চলছে। শ্রমিকলীগের প্রতিটি নেতাকর্মী সর্তক থাকতে হবে। শেখ হাসিনার সরকার দেশের মানুষের ন্যায্য অধিকার আদায়ে কাজ করছে।

সভাপতির বক্তব্যে সুনামগঞ্জ জেলা শ্রমিকলীগের সভাপতি মোঃ সেলিম আহমদ বলেন, আমরা জাতির পিতার হাতে গড়া সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের সহযোগী সংগঠন জাতীয় শ্রমিকলীগের একজন কর্মী হিসেবে আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা ও উন্নয়ন কর্মকান্ডগুলো বাস্তবায়নের জন্য কাজ করে যাচ্ছি। আমাদের এই সংগঠন শ্রমিকদের কল্যাণে কাজ করে যাচ্ছে এবং বঙ্গবন্ধুর স্বাধীন বাংলাদেশ বিনির্মাণে এবং শেখ হাসিনার উন্নত দেশ গঠনে একজন অতন্দ্র্র প্রহরী হিসেবে কাজ চালিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

শেয়ার করুন