সিংগাইরে কৃষি ব্যাংকের ব্যবস্থাপকসহ ৪ জন করোনায় আক্রান্ত

প্রকাশিত

সিংগাইর (মানিকগঞ্জ) : মানিকগঞ্জের সিংগাইর শাখা কৃষি ব্যাংকের ব্যবস্থাপকসহ জন করোনায় আক্রান্ত হয়েছেন। ব্যাংকের কর্মকর্তা-কর্মচারী করোনায় আক্রান্ত হওয়ায় সেবা নিতে আসা গ্রাহকেরাও স্বাস্থ্য ঝুঁকির মধ্যে পড়েছেন বলে স্থানীয়রা আশংকা করছেন।

জানা গেছে, কৃষি ব্যাংক সিংগাইর শাখার স্টাফদের ৬ জন পৃথক-পৃথক ভাবে বিভিন্ন হাসপাতালে করোনা টেস্টের জন্য নমুনা দেন। এদের মধ্যে বুধবার (১০জুন) অফিসার মোঃ রেজাউল করিম আক্রান্ত হন। শুক্রবার (১২জুন ) ব্যাংকের ব্যবস্থাপক মোঃ ফেরদৌস আজম সরদারের রিপোর্ট পজিটিভ আসে। এতে ব্যাংকে সেবা নিতে আসা গ্রাহকেরাও স্বাস্থ্য ঝুঁকির মধ্যে পড়েছেন বলে স্থানীয়রা ধারণা করছেন।

এছাড়া উপজেলার জয়মন্টপ ইউনিয়ন তথ্য কেন্দ্রের উদ্যোক্তা মোঃ আলাউদ্দিন ও তার স্ত্রী হাফিজা বেগম এবং সায়েস্তা ইউনিয়নের মোসলেমাবাদ গ্রামের মোঃ সায়েদুর রহমানের করোনা টেস্ট রিপোর্ট পজিটিভ বলে জানা যায়।

শুক্রবার (১২ জুন) বিকেলে এসব তথ্য নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.সেকেন্দার আলী মোল্লাহ। এছাড়া করোনায় আক্রান্তদের হোমকোয়ারেন্টাইনে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে বলেও তিনি জানান।

ডা.সেকেন্দার আলী মোল্লাহ আরো জানান, এ পর্যন্ত সিংগাইর উপজেলায় করোনায় আক্রান্ত ৭৯ জনের মধ্যে ২ জনের মৃত্যু হয়েছে। সুস্থ্য হয়েছে ৩৬ জন এবং বাকী ৪১ জন চিকিৎসাধীন রয়েছেন।

গ্রাহকদের স্বাস্থ্য ঝুঁকি এবং শাখা খোলা রাখার বিষয়ে কৃষি ব্যাংক মানিকগঞ্জ আঞ্চলিক শাখার সহকারী মহাব্যবস্থাপক মোঃ সোহরাব জাকির বলেন, আমাদের ব্যাংক স্টাফ যারা করোনা নেগেটিভ আছে তাদের দিয়ে স্বাস্থ্যবিধি মেনে শাখার কার্যক্রম সচল রাখার নির্দেশনা রয়েছে।

শেয়ার করুন