সিংগাইরে উদ্ধার হওয়া অজ্ঞাত লাশের পরিচয় মিলেছে

প্রকাশিত

সোহরাব হোসেন(মানিকগঞ্জ): হেমায়েতপুর-সিংগাইর-মানিকগঞ্জ আঞ্চলিক মহাসড়ক সংলগ্ন হাসপাতাল রোডের পূর্বপাশে ঘোনাপাড়া এলাকা থেকে উদ্ধার হওয়া অজ্ঞাত লাশের পরিচয় মিলেছে। খুন হওয়া উদ্ধারকৃত ব্যক্তির নাম সুলতান হোসেন (৪৬) । সে রাজবাড়ী সদর উপজেলার ভবাদিয়া গ্রামের মৃত শুকুর আলীর পুত্র । সে ঢাকাস্থ উত্তরা ডি ফ্যাশন বায়িং হাউজে কমার্শিয়াল অফিসার পদে কর্মরত ছিলেন। সেই হিসেবে তেজগাঁও নাখালপাড়া বাসা ভাড়া থাকতেন তিনি ।

সিংগাইর থানার এসআই মোঃ আনোয়ার হোসেন বলেন, বৃহস্পতিবার (১৬ জুলাই) সকালে স্থানীয় বাসিন্দাদের কাছ থেকে খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়। পরে সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়। পাশাপাশি বিভিন্ন থানায় ম্যাসেজের মাধ্যমে জানিয়ে দেওয়া হয়। তেজগাঁও থানায় গত ১৫ জুলাই নিহতের বড় ভাই আবুল হোসেনের দায়ের করা নিখোঁজ জিডি‘র সুত্র ধরে তার পরিবারের সাথে যোগাযোগ করলে তারা নিহতের লাশ দেখে পরিচয় নিশ্চিত করেন। এসআই মোঃ আনোয়ার হোসেন আরো বলেন, নিহত সুলতান হোসেনের এক কন্যা সন্তান রয়েছে। সে গত ১৪ জুলাই সকালে বাসা থেকে বের হয়ে নিখোঁজ হন।

এ ব্যাপারে পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম বলেন,নিহতের পরিবারের ইচ্ছানুযায়ী তেজগাঁও কিংবা সিংগাইর থানায় মামলা করতে পারে।

শেয়ার করুন