সিংগাইরে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

প্রকাশিত

সোহরাব হোসেন(মানিকগঞ্জ):হেমায়েতপুর-সিংগাইর-মানিকগঞ্জ আঞ্চলিক মহাসড়ক সংলগ্ন ঘোনাপাড়া হাসপাতাল রোডের পূর্ব পাশে জনৈক রফিকুল ইসলামের ক্ষেত থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করেছে সিংগাইর থানা পুলিশ। উদ্ধারকৃত লাশের আনুমানিক বয়স ৪৮ বছর।

পুলিশ জানায়, বৃহস্পতিবার (১৬ জুলাই) সকালে পথচারীরা আঞ্চলিক মহাসড়কের পাশে ঘোনাপাড়া এলাকায় একটি লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেন। লাশের পরনে ছিল জিন্স প্যান্ট ও লাল কালো রঙের চেক শার্ট ।

এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে। লাশের সুরতহালকারী তদন্ত কর্মকর্তা এসআই মোঃ আশরাফুল ইসলাম বলেন, নিহতের গায়ে কোনো আঘাতের চিহ্ন না থাকলেও ডান চোখের নিচে দাগ রয়েছে। শরীরের বিভিন্ন অংশে পচন ধরায় প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে দু’দিন আগে তাকে ফেলে রেখে গেছে।

এ ব্যাপারে এএসপি (সিংগাইর সার্কেল) মোঃ আলমগীর হোসেন বলেন, এটি পরিকল্পিত হত্যাকান্ড । তবে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে এ হত্যাকান্ড এখানে ঘটেনি । অন্যত্র মেরে এখানে রাতের আঁধারে ফেলে রেখে গেছে। লাশের আঙ্গুলের ছাপ নিয়ে দ্রæত পরিচয় ও হত্যা রহস্য উদঘাটনের চেষ্টা ও জড়িতদের গ্রেফতার করা হবে।

শেয়ার করুন