সালমান খানকে বয়কটের হুমকি, পিছিয়ে গেল বিগ বস!

প্রকাশিত

মুক্তমন ডেস্ক:বক্সঅফিস রিপোর্ট নামে বলিউডভিত্তিক একটি ওয়েব পোর্টাল গতকাল ২৪ আগস্ট ছড়িয়ে দিলো একটি গুঞ্জন। সেখানে খবর প্রকাশ হয়েছে ‘বিগ বস’-এর ১৪ সিজনের উপস্থাপনা থেকে বাদ পড়ছেন সালমান খান!

কারণ তিনি বলিউডে স্বজনপ্রীতি করেন। তাই সুশান্ত সিং রাজপুতের ভক্তরা সালমান খানকে বয়কটের ডাক দিয়েছেন।

টুইটারে #Boycott_SalmanKhan ও boycott_salman হ্যাশট্যাগে ট্রেন্ডও চালু হয়েছে। বাধ্য হয়ে বিগ বস কর্তৃপক্ষ সালমানের বদলে নতুন কাউকে উপস্থাপনার দায়িত্ব দিতে চায়।

তবে সেই খবরটি খুব বেশি সময় টিকে থাকতে পারেনি খোলা হাওয়ায়। সালমান ভক্তদের উত্তেজনায় বিগ বস কর্তৃপক্ষ জানিয়ে দিয়েছে, আর কেউ নয় সালমান খানই হবেন ‘বিগ বস -১৪’র প্রাণ পুরুষ। তাকে প্রতি পর্বের জন্য ১৬ কোটি রুপি দেওয়া হচ্ছে এবার।

তবে একটি দুঃসংবাদ হলো নির্ধারিত সময় সেপ্টেম্বরে শুরু না হয়ে এক মাস পিছিয়েছে এই আসরটি।

সবকিছু ঠিক থাকলে ৪ অক্টোবর থেকে টিভির পর্দায় দেখা যাবে এই জনপ্রিয় রিয়ালিটি শো। কারণ হিসেবে জানানো হয়েছে, মুম্বাইয়ের ভারী বৃষ্টির কথা।

তবে সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচিত হচ্ছে সুশান্তের মৃত্যুর মন্দ প্রভাবেই পিছিয়ে নেয়া হলো ‘বিগ বস- ১৪’।

আয়োজকরা চাইছেন সুশান্তের ভক্তরা গণহারে সবাইকে বয়কটের যে বাজে উত্তেজনা প্রদর্শন করে চলেছেন তা হয় কিছুদিনের মধ্যেই শান্ত হয়ে যাবে।

এদিকে জানা গেল, এবারে বিগ বসে অংশ নেয়া তারকাদের স্বাগত জানানোর জন্য সেট একেবারে তৈরি এবং সব বড় কাজ শেষ হয়ে গিয়েছে। তবে এবছর করোনা প্যানডেমিকের কারণে কিছু বাড়তি সতর্কতা নেওয়া হবে সেটে।

প্রথমেই ১৪ দিনের জন্যে প্রত্যেক প্রতিযোগীকে মুম্বাই শহরের বিভিন্ন হোটেলে কোয়ারেন্টাইনে রাখা হবে। তারপর তাদের কোভিড পরীক্ষা করা হবে। পরীক্ষার ফল নেগেটিভ এলে তবেই তাদের বিগ বস হাউসে প্রবেশের অনুমতি দেওয়া হবে।

জানা গেছে, শো সম্প্রচারের সময়েও আসতে পারে পরিবর্তন। অনুমান করা হচ্ছে টিভির পর্দায় ‘বিগ বস-১৪’ দেখা যাবে রাত ১০টা থেকে।

২০২০ সালের বিগ বসের থিম হল লকডাউন। ছবির ফরম্যাটেও আনা হয়েছে বিস্তর পরিবর্তন। এখনও অংশগ্রহণকারী সেলেবদের তালিকা চূড়ান্ত হয়নি।

তবে শোনা যাচ্ছে এবছর বিগ বসের বাড়িতে দেখা যেতে পারে জ্যাসমিন ভাসিন, পবিত্র পুনিয়া, রামানন্দ সাগরের নাতনির মেয়ে সাক্ষী চোপড়া, এজাজ খান এবং নয়না সিং-কে।

শেয়ার করুন