সান্তাহার পৌরসভা নির্বাচনে বিএনপির মনোনয়ন ফরম বিতরণ শুরু

প্রকাশিত

বগুড়া অফিস ও আদমদীঘি সংবাদদাতা : বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার পৌরসভা নির্বাচনে অংশগ্রহণে ইচ্ছুক বিএনপি আনুষ্ঠানিকভাবে দলীয় মনোনয়ন ফরম বিতরণ শুরু করেছে।

উৎসবমূখর পরিবেশে বুধবার সান্তাহার পৌর বিএনপির দলীয় কার্যালয়ে মনোনয়ন ফরম বিতরণ কার্যক্রমের উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পৌর বিএনপির আহবায়ক আলহাজ্ব মজিবর রহমানের সভাপতিত্বে ও সদস্য এমএফ সিদ্দীকি গুড্ডু এহসানের সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্মআহবায়ক ফজলুল বারী তালুকদার বেলাল।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সান্তাহার পৌর বিএনপির যুগ্ম-আহবায়ক শেখ রফিকুল ইসলাম রফিক, সাবেক মেয়র ফিরোজ মো: কামরুল হাসান, বর্তমান মেয়র তোফাজ্জল হোসেন ভুট্টু, মোস্তাফিজুর রহমান মুকুল, মুনছুর আলী, ফরহাদ হোসেন, আত্তাব হোসেন চুট্টু, আবুল হোসেন আবু, নুরুল ইসলাম বারচ্চুু, দুলাল, মোস্তফা কামাল মুকুল, সোহেল, মতিউর রহমান টিটু, সৌরভ কর্মকার, দিলদাল আলম জুয়েল প্রমূখ।

সভা শেষে মেয়র পদে নির্বাচন করতে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান পৌর মেয়র আলহাজ্ব তোফাজ্জল হোসেন ভুট্টু, পৌর বিএনপির সাবেক সভাপতি ও সাবেক মেয়র ফিরোজ মো: কামরুল হাসান, জাতীয়তাবাদী শ্রমিকদল বগুড়া জেলা শাখার সদস্য লায়ন ফরিদ আহমেদ ও সান্তাহার পৌর ছাত্রদলের সাবেক সভাপতি ও বিএনপির আহবায়ক কমিটির সদস্য মতিউর রহমান টিটু। এছাড়া কাউন্সিলর পদে ৭ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ২ জন মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

মনোনয়নপত্র সংগ্রহের পর সম্ভাব্য প্রার্থী ও বর্তমান পৌর মেয়র আলহাজ্ব তোফাজ্জল হোসেন ভুট্টু বলেন, ‘সান্তাহার বিএনপির ঘাঁটি। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ঐকান্তিক প্রচেষ্টা এবং নির্দেশনায় আমরা সারাদেশের মতো সান্তাহারেও সুসংগঠিত। আসন্ন নির্বাচনে আমরা সর্বশক্তি নিয়োগ করে সান্তাহার পৌরবাসীর ভোটের অধিকার ফিরিয়ে আনবো ইনশাআল্লাহ। গণতন্ত্রের মুক্তির আন্দোলনকে বেগবান করার জন্য আমরা নির্বাচনে লড়াই করতে চাই।

শেয়ার করুন