সহকারী সচিবের গাড়িতে ফেনসিডিল

প্রকাশিত

কুমিল্লা প্রতিনিধি
কুমিল্লার চান্দিনায় জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিবের স্টিকার লাগানো গাড়ি থেকে ৩০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে হাইওয়ে পুলিশ।

শনিবার সকাল সাড়ে ৭টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলার খাদঘর নামক এলাকায় অভিযান চালিয়ে ‘গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জনপ্রশাসন মন্ত্রণালয়’স্টিকার সম্বলিত একটি প্রাইভেটকার থেকে (ঢাকা মেট্রো-গ-৩৭-০৩৬৮) ওই মাদক উদ্ধার করা হয়। এসময় গাড়ি চালক বাশারকে(৩০) আটক করা হয়।

হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাঁড়ির উপ-পরিদর্শক (এস.আই) মনির হোসেন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক গাড়ি চালক বাশার জানিয়েছেন, জণপ্রশাসন মন্ত্রণালয়ের স্টিকার সম্বলিত ওই গাড়িটি সিনিয়র সহকারি সচিব মো. আব্দুল্লাহ হাক্কানীর।

তিনি জানান, মহাসড়কে টহলরত অবস্থায় গোপন সংবাদ পেয়ে মাধাইয়া এলাকায় এ.এস.আই মিজান ঢাকামুখী জনপ্রশাসন মন্ত্রণালয়ের স্টিকার লাগানো প্রাইভেটকারটির গতিরোধ করার সংকেত দিলে চালক সংকেত উপেক্ষা করে পালিয়ে যায়।পরবর্তীতে ঘাদঘর এলাকায় ব্যারিকেড দিতেই গাড়িতে থাকা বাহার নামে এক আরোহী গাড়ি থেকে নেমে পালিয়ে যায়। এসময় গাড়িটি তল্লাশি করে ৩০০ বোতল ফেনসিডিল উদ্ধার এবং গাড়ি চালককে আটক করা হয়। এছাড়াও গাড়িতে থাকা সিনিয়র সহকারি সচিবের সিল, ভিজিটিং কার্ড পাওয়া যায়।

আটক গাড়ি চালক বাশার ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউরা উপজেলার নোয়াপাড়া গ্রামের মৃত জালাল উদ্দিনের ছেলে।
– See more at: http://www.bbarta24.net/whole-country/2015/11/07/6048#sthash.XOeKIkrv.dpuf

শেয়ার করুন