শেরপুরে মহিলা ভাইস চেয়ারম্যান : বিএনপি প্রার্থী দিলেও আ’লীগের নেই

প্রকাশিত

বগুড়া অফিস : আগামী ১০ ডিসেম্বর অনুষ্ঠিতব্য বগুড়ার শেরপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যানের শূন্য পদের উপ-নির্বাচনে বিএনপি দলীয় প্রার্থী দিলেও আওয়ামী লীগের কোন প্রার্থী নেই। তবে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনুর সহধর্মিনী শিল্পী বেগম স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দিতা করছেন।

এ ছাড়া আরো দুজন প্রার্থী হলেন, উপজেলা বিএনপির সাবেক সভাপতি জানে আলম খোকার ছোট বোন নাজনিন পারভীন ও সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ও মহিলা আওয়ামী লীগ নেত্রী ফিরোজা বেগম ।

উপনির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মাহবুব আলম শাহ মঙ্গলবার দাখিলকৃত মনোনয়ন পত্র যাচাই বাছাই শেষে ৪টি মনোনয়নপত্রই বৈধ ঘোষনা করেন।

নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, বিএনপি মনোনীত নাসরিন আক্তার দলীয় প্রার্থী হিসেবে ধানের শীষ প্রতিক বরাদ্দ পাবেন। কিন্তু আর কেউ দলীয় প্রার্থী না হওয়ায় তারা স্বতন্ত্র প্রতিক বরাদ্দ পাবেন। নির্বাচনী তফশিল মোতাবেক আগামী ২৩ নভেম্বর প্রতিক বরাদ্দ দেবেন রিটার্নিং কর্মকর্তা। আগামী ১০ ডিসেম্বর সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ব্যালট পেপারে ভোট গ্রহন করা হবে। ওই দিন উপজেলা তিন লক্ষাধিক নারী ও পূরুষ ভোটার ভোট দেবেন।

এদিকে প্রতিক বরাদ্দ না হলেও নির্বাচনী প্রচারনা জমে উঠেছে । প্রতিদ্বন্দি প্রার্থী ও তাদের কর্মীরা ভোটারদের কাছে ভোট প্রার্থনা করছেন।

শেয়ার করুন