শেরপুরে বাস চাপায় দুই ট্রাকচালক নিহত

প্রকাশিত

আকরাম হোসাইন, শেরপুর (বগুড়া) : বগুড়ার শেরপুরে বগুড়া-ঢাকা মহাসড়কে বাস চাপায় আবু সাঈদ (২৪) ও আবু বক্কর (৩৫) নামের দুই ট্রাকচালক নিহত এবং দুই হেলপার আহত হয়েছেন।

শুক্রবার (৬ নভরম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে বগুড়া-ঢাকা মহাসড়কে শেরপুর উপজেলার মীর্জাপুর আমতালা নামক স্থানে দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হচ্ছেন শেরপুর উপজেলার কুসুম্বী বাগড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে আবু সাঈদ (২৪) ও একই গ্রামের হবিবর রহমান হবির ছেলে আবু বক্কর (৩৫)। নিহত দুইজনই পেশায় ড্রামট্রাক চালক।

জানা গেছে, রিজভী পরিবহনের একটি বাস ঢাকা থেকে বগুড়া যাচ্ছিল। পথিমধ্যে মীর্জাপুর আমতলা নামক স্থানে পৌঁছালে মহাসড়কের কাজে ট্রাক থেকে বালু আনলোড করে ট্রাকের পিছনে দাঁড়িয়ে বালু নামানোর ট্রিপ নেয়ার জন্য অপেক্ষা করছিলেন। অপেক্ষাকৃত ট্রাকটিকে রিজভী পরিবহনের বাসটিকে ধাক্কা দেয়। এতে দুই বালুর ট্রাকের মধ্যে চাপা পড়ে দুই ড্রাম ট্রাকচালক ঘটনাস্থলেই নিহত হন। এবং অপর দুইজন গুরুতর আহত হন।

স্থানীয় লোকজন রিজভী পরিবহনের বাসটি আটক করে । ফায়ার সার্ভিস খবর পেয়ে হতাহতদের উদ্ধার করে।

শেরপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রতন হোসেন বলেন, দুইজনের মরদেহ পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়াও আহত জাকির হোসেন (২৬) ও সৈকত হোসেনকে (২২) উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে দেয়া হয়েছে।

শেয়ার করুন