র‌্যাব-৭ এর অভিযানে অস্ত্রসহ আটক এক

প্রকাশিত

খোরশেদ আলম শিমুল, হাটহাজারী : হাটহাজারীতে র‌্যাব-৭ অভিযান পরিচালনা করে একটি ওয়ানশুটার গানসহ মোঃ জাহাঙ্গীর হোসেন (৩২) নামে এক ব্যক্তিকে আটক করেছেন।

গত বুধবার দিবাগত রাতে উপজেলার বড়দীঘিরপাড় এলাকার দক্ষিণ পাহাড়তলী খিল্লাপাড়া এলাকায় এ অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়। সে উপজেলার বাগান বাড়ির সেকান্দর কলোনী এলাকার মৃত ইসমাইল হোসেনের পুত্র।

হাটহাজারী র‌্যাব-৭ এর সিপিসি-২ ক্যাম্পের অধিনায়ক মেজর মুশফিক জানান, আটককৃত ব্যক্তি মাদক দ্রব্য ক্রয়-বিক্রয়ের সংবাদ অবহিত হয়ে র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করার সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে তাকে আটক করা হয়।

আসামিকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তার নিজ হাতে বের করে দেওয়া ও শনাক্ত মতে আসামির ভাড়াকরা বাসার কক্ষের ভিতর বালিশের নীচ হতে শপিং ব্যাগে মোড়ানো অবস্থায় ০১ টি ওয়ান শুটারগান উদ্ধার করা হয়।

সে অবৈধ অস্ত্র ব্যবহার করে চাঁদাবাজিসহ বিভিন্ন ধরনের সন্ত্রাসী কার্যক্রম করে আসছে। গ্রেফতারকৃত আসামি ও উদ্ধারকৃত অস্ত্র সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে হাটহাজারী থানায় হস্তান্তর করা হয়েছে বলে উল্লেখ করেন।

শেয়ার করুন