রাতে মাঠে নামছে রিয়াল-বার্সা

প্রকাশিত

ক্রীড়া ডেস্ক : এল ক্লাসিকোর ম্যাচে যেন বসে বিশ্বসেরা এমন তারকাদেরই মিলনমেলা। একদিকে রোনালদো-বেল-বেনেজেমা-রদ্রিগেজ আর প্রতিপক্ষ শিবিরে রয়েছেন মেসি-নেইমার-সুয়ারেজরা। রিয়াল মাদ্রিদের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে মৌসুমের প্রথম এল ক্লাসিকোতে আজ মাঠে নামছে রিয়াল-বার্সা। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় শনিবার রাত সোয়া ১১টায়। সরাসরি দেখাবে সনি কিক্স ও সনি সিক্স এইচডি চ্যানেল।

আগ্রহের কেন্দ্রবিন্দুতে থাকা ক্রিস্টিয়ানো রোনালদো এবং লিওনেল মেসিকে নিয়েও এবারও দর্শকদের আগ্রহ তুঙ্গে। তবে মৌসুমের প্রথম এল ক্লাসিকোতে মেসি-রোনালদোর দ্বৈরথ দেখা যাবে কি না, এ নিয়ে খানিকটা দ্বিধা-দ্বন্দ্ব থাকছেই। কারণ চোট কাটিয়ে সদ্যই অনুশীলনে ফেরা মেসিকে খেলানোর ব্যাপারে সুনির্দিষ্ট করে কিছু জানায়নি বার্সা। আর মেসিহীন বার্সেলোনার পতাকাবাহী ব্রাজিলিয়ান তরুণ তারকা নেইমার আছেন দুর্দান্ত ফর্মে।

এদিকে চোট কাটিয়ে রিয়ালের আক্রমণভাগের দুই তারকা গ্যারেথ বেল আর করিম বেনজেমার এই ম্যাচে খেলার সম্ভাবনা রয়েছে। তবে সবাই তাকিয়ে থাকবে রিয়ালের সেরা তারকা রোনালদোরও দিকেই। কিন্তু সম্প্রতি অনেকটাই নিষ্প্রভ হয়ে গেছেন সিআর-সেভেন। রিয়ালের হয়ে গত ৭ ম্যাচে মাত্র ৩ গোল করেছেন পর্তুগিজ মহাতারকা।

উল্লেখ্য, প্যারিসে জঙ্গি হামলার কথা মাথা রেখে এবার স্পেনের লা লিগায় রিয়াল মাদ্রিদ-বার্সেলোনো ম্যাচে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে।

শেয়ার করুন