রাজবাড়ীতে সরকারী কর্মচারিদের পূর্ণদিবস কর্মবিরতি

প্রকাশিত

রাজবাড়ী প্রতিনিধি : ’’গ্রেড বৈশম্য নিপাত যাক-কর্মচারিরা মুক্তিপাক’’ এই স্লোগানে রাজবাড়ীতে গ্রেড (১১-১৬) পদবি পরিবর্তন ও গ্রেড উন্নিতকরনের দাবীতে জেলা প্রশাসন ও উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় ও সহকারী কমিশনার ভূমি এর কার্যালয়ের কর্মচারিরা বুধবার ৪র্থ দিনের মত পূর্ণ দিবস কর্মবিরতি পালন করছে।

বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) রাজবাড়ী জেলা শাখার আয়োজনে জেলা প্রশাসনের কার্যালয়ের সামনে বুধবার সকাল ৯ টা থেকে কিাল ৫ টা পর্যন্ত, জেলা প্রশাসন, উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় ও সহকারী কমিশনার ভূমি এর কার্যালয়ের কর্মচারিরা পূর্ণ দিবস কর্মবিরতি পালনে অংশ নেয়।

এ সময় রাজবাড়ী ডিসি অফিস চত্তরে তাদের দাবির যোতিকতা তুলে ধরে বক্তব্য রাখেন বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) রাজবাড়ী জেলা শাখার সভাপতি গোলাম পাঞ্জাতন, সেক্রেটারী মোঃ আমির উদ্দিন সেখ, সহ-সভাপতি সুশান্ত কুমার শিকদার, সহ-সম্পাদক মোঃ হাবীবুর রহমান ও সংগঠনের কেন্দ্রীয় মহিলা সম্পাদিকা আফরোজা চৌধুরী প্রমূখ।

গত ১৫ নভেম্বর থেকে কর্মবিরতি শুরু হয়ে আগামী ৩০ নভেম্বর পর্যন্ত অফিস চলাকালীন সময়ে এ কর্মবিরতি পালন করবে বিভাগীয় কমিশনার জেলা প্রশাসন, উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় ও সহকারী কমিশনার ভূমি এর কার্যালয়ের কর্মচারিরা।

এ পূর্ণ দিবস কর্মবিরতিতে বাংলাদেশ কালেব্টরেট সহকারী সমিতি বাকাসস এর কেন্দ্রিয় ও জেলা শাখার নেতৃবৃন্দ অংশগ্রহণ করে। এ সময় তাদের পদবি পরিবর্তন ও গ্রেড উন্নিত করন দাবি গুলো মেনে নিতে সরকারকে জোর জানান নেতৃবৃন্দ।

শেয়ার করুন