ময়লার স্তূপে স্কুলছাত্রের কঙ্কাল, ধরা পড়লেন আজিজুল

প্রকাশিত

মুক্তমন ডেস্ক:গাজীপুরে চতুর্থ শ্রেণির স্কুলছাত্রকে অপহরণের হত্যার অভিযোগে একজনকে গ্রেফতার করেছে র‍্যাব-১।

মঙ্গলবার সকালে টাঙ্গাইলের সখিপুর থানাধীন কালিদাস বাজার এলাকায় অভিযান চালিয়ে অপহরণ এবং হত্যা মামলার প্রধান আসামি আজিজুল ইসলামকে (২০) গ্রেফতার করা হয়। গ্রেফতার আজিজুল শ্রীপুরের বেতঝুড়ি এলাকার সবুর উদ্দিনের ছেলে।

র‍্যাব-১ এর গাজীপুরের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন বলেন, ৩ আগস্ট শ্রীপুরের গড়গড়িয়া মাস্টারবাড়ি এলাকা থেকে স্থানীয় একটি স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্র সোহান (১০) নিখোঁজ হয়।

এ ঘটনায় তার বাবা আব্বাস আলী শ্রীপুর থানায় জিডি করেন। গত রোববার বিষয়টি র‍্যাবকে জানালে শিশুটিকে উদ্ধারের চেষ্টা চালায় র‍্যাব।

সোমবার সকালে শ্রীপুর পৌর এলাকার গড়গড়িয়া মাস্টারবাড়ির ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে আবর্জনার স্তূপে একটি কঙ্কাল পাওয়া যায়।

কঙ্কালের পাশে থাকা শার্ট, প্যান্ট ও জুতা দেখে কঙ্কালটি নিখোঁজ সোহানের বলে শনাক্ত করেন স্বজনরা। ওই দিনই ছেলে অপহরণ ও হত্যার অভিযোগে স্থানীয় আজিজুল ইসলামকে আসামি করে মামলা করেন আব্বাস আলী

। মঙ্গলবার সকালে র্যাব অভিযান চালিয়ে টাঙ্গাইলের সখিপুর থেকে মামলার প্রধান আসামি আজিজুল ইসলামকে গ্রেফতার করে। পরে তাকে শ্রীপুর মডেল থানায় হস্তান্তর করা হয়।

শেয়ার করুন