মোটর সাইকেলের ধাক্কায় বৃদ্ধা নিহত

প্রকাশিত

সুুুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় বেপরোয়া মোটরসাইকেলের ধাক্কায় তারা বানু (৭০) নামে এক বৃদ্ধা মহিলা নিহত হয়েছেন। বুধবার দুপুরে ধর্মপাশা-মধ্যনগর সড়কের বেখইজুড়া নামক যাত্রী ছাউনির কাছে এ দূর্ঘটনা ঘটে। নিহত বৃদ্ধা উপজেলার চামরদানি ইউনিয়নের আমজুড়া গ্রামের মোহাম্মদ আলীর স্ত্রী।

এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা যায়, নিহত বৃদ্ধা তারাবানু মঙ্গলবার বিকেলে পাইকুরাটী ইউনিয়নের বেখইজুড়া গ্রামে তার আত্মীয়ের বাড়ীতে বেড়াতে এসেছিলেন। আত্মীয়ের বাড়ী থেকে বের হয়ে তার নিজ বাড়ীতে যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা হয়ে ঘটনাস্থল বেখইজুড়া যাত্রী ছাউনীর কাছে এসে রাস্তা পার হওয়ার সময় মধ্যনগর থেকে ধর্মপাশার উদ্দেশ্যে আসা একটি যাত্রীবাহী মোটর সাইকেল তারাবানুকে ধাক্কা দিলে রাস্তায় পড়ে গিয়ে মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হন।

এ সময় পথচারীরা তাকে ধর্মপাশা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে আসার পর চিকিৎসাধীন অবস্থায় ওইদিন তিনি মৃত্যুবরণ করেন। চালক সেলিম মিয়া পাইকুরাটি ইউনিয়নের বেখইজুড়া গ্রামের সিদ্দিক মিয়ার ছেলে বলে জানা গেছে।

কর্তব্যরত চিকিৎসক উম্মে হালিমা আজম শরমিন জানান, আহত তারাবানু চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। ধর্মপাশা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ দেলোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার পর থেকেই মোটরসাইকেল চালক সেলিম মিয়া (৩০) পলাতক রয়েছে। এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন