মীর হেলালকে কারাগারে প্রেরণের নিন্দা ও নিঃশর্ত মুক্তির দাবি

প্রকাশিত

খোরশেদ আলম শিমুল, হাটহাজারী : বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটি সদস্য ব্যারিস্টার মীর হেলালকে কারাগারে প্রেরণের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে হাটহাজারী উপজেলা ও পৌর বিএনপি অংগ সংগঠনের নেতা-কর্মীরা।

২৮ অক্টোবর বুধবার হাটহাজারী উপজেলা বিএনপির আহবায়ক নুর মোহাম্মদ সাক্ষরিত সংবাদপত্রে এক বিবৃতিতে দেন। বিবৃতিতে হাটহাজারী উপজেলা বিএনপির আহবায়ক নুর মোহাম্মদ, পৌরসভা বিএনপির আহবায়ক মোঃ জাকের হোসেন, উপজেলা বিএনপির যুগ্ম-আহবায়ক আয়ুব খাঁন, উত্তর জেলা সেচ্ছাসেবক দলের সহ-সভাপতি গিয়াস উদ্দীন চেয়ারম্যান, জেলা যুবদলের যুগ্ম-সম্পাদক সাকাওয়াত হোসেন শিমুল,উপজেলা যুবদল নেতা জি এম সাইফুল ইসলাম, হাটহাজারী উপজেলা ছাত্রদলের আহবায়াক ও সদস্য সচিব যথাক্রমে তকিবুল ইসলাম ও গাজী মুবিনুল হক, পৌরসভা কৃষক দলের আহবায়ক আবদুল মন্নান দৌলত, পৌরসভা ছাত্রদলের আহবায়ক রেজাউল করিম চৌধুরী রকি প্রমুখ।

বিবৃতিতে নেতারা বলেন, প্রতিনিয়ত দেশে নারী ও শিশু ধর্ষণ, গুম খুন অব্যাহত রয়েছে। দেশের বর্তমান পরিস্থিতিতে ব্যারিস্টার মীর হেলালকে কারাগারে প্রেরণের ঘটনায় প্রমাণিত হয় এটি রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত।

এই ঘটনায় দ্বিমুখী ও ষড়যন্ত্রমূলক আচরণের তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং এ ধরনের অপতৎপরতা বন্ধের আহ্বান জানান। সেইসাথে অবিলম্বে মীর হেলারের বিরুদ্ধে আদালতের সাজা বাতিল করে তাকে নিঃশর্ত মুক্তির জোর দাবি জানান নেতৃবৃন্দ।

শেয়ার করুন