মিরসরাইয়ে হাসপাতাল ওনার্স এসোসিয়েশনের মাস্ক বিতরণ

প্রকাশিত

মিরসরাই প্রতিনিধি : করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় মাস্ক ব্যবহার নিশ্চিত করতে মিরসরাই ডায়াগনষ্টিক ও হাসপাতাল ওনার্স এসোসিয়েশন-এর উদ্যেগে জনসচেতনতার পাশাপাশি বিনামূল্য মাস্ক বিতরণ করা হয়েছে। বুধবার (১৮ নভেম্বর) দিনব্যাপী উপজেলার করেরহাট, বারইয়ারহাট পৌর বাজার, মিঠাছরা ও মিরসরাই পৌর সদরে মাস্ক বিতরণ করা হয়।

মাস্ক বিতরণের সময় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুবল চাকমা মিরসরাই প্রেস ক্লাবের সভাপতি নুরুল আলম, প্রতিষ্ঠাতা সভাপতি নিজাম উদ্দিন, মিরসরাই ডায়াগনষ্টিক ও হাসপাতাল ওনার্স এসোসিয়েশনের প্রধান উপদেষ্টা ডা. এস এ ফারুক, সহ-সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, সদস্য ওমর ফারুক ও ডা. সালাউদ্দিন, ফরিদ উদ্দিন খন্দকার।

মিরসরাই ডায়াগনষ্টিক ও হাসপাতাল ওনার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে আমরা পুরো উপজেলায় ক্রমান্বয়ে মাস্ক বিতরণের উদ্যোগ নিয়েছি। যার ধারাবাহিকতায় বুধবার মিরসরাই উপজেলার সহকারী কমিশনার (ভূমি) সুবল চাকমা, মিরসরাই প্রেস ক্লাব এবং বিভিন্ন হাট-বাজারে ২ হাজার ৫’শ পিছ মাস্ক বিতরণ করা হয়েছে। এর আগে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এর কার্যালয়ে সংগঠনের পক্ষ থেকে বিনামূল্যে বিতরণের জন্য মাস্ক পৌঁছে দেওয়া হয়।

শেয়ার করুন