বিএনপির নেতাদের স্মরণে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

প্রকাশিত

শরীয়তপুর সংবাদদাতা : শরীয়তপুরের ডামুড্যা উপজেলা বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক ও উপজেলা যুবদলের সাবেক আহবায়ক গোলাম রসুল চঞ্চল শিকদার এবং পূর্ব ডামুড্যা ইউনিয়নের সেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি মোঃ দিদারুল ফকিরের রূহের মাগফিরাত কামানায় আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শুক্রবার বাদ মাগরিব ডামুড্যা উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠণের উদ্যোগে উপজেলা বিএনপি কার্যালয়ে এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

ডামুড্যা উপজেলা বিএনপির সভাপতি ফজলুল করিম মিয়ার সভাপতিত্বে দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শরীয়তপুর জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও জাতীয়তাবাদী তরুণ দলের কেন্দ্রীয় কমিটির আহবায়ক আলহাজ্ব সাঈদ আহ্মেদ আসলাম।

অন্যান্যের মধ্যে ডামুড্যা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এ্যাডঃ শাহাদাত হোসেন, সাংগঠনিক সম্পাদক আলমাছ সরকার, জেলা বিএনপির সহ সংগঠনিক সম্পাদক আব্দুল মজিদ বেপারী, ডামুড্যা পৌরসভা বিএনপির সভাপতি আলমগীর হোসেন মাদবর, সাধারণ সম্পাদক মাহিনুর সরদার, কৃষকদলের সভাপতি মিজানুর রহমান রিপন, সাধারণ সম্পাদক মোঃ হাবিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক লিয়াকত সেলিম (সোহেল সহ বিএনপি, অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন