বাবুর্চির কাজ দেয়ার নামে দুই বোনকে রাতভর গণধর্ষণ, গ্রেপ্তার ১

প্রকাশিত

মুক্তমন ডেস্ক:চুয়াডাঙ্গায় বাবুর্চির কাজ দেয়ার নাম করে ডেকে এনে দুই বোনকে রাতভর গণধর্ষণের অভিযোগ উঠেছে পাঁচজনের বিরুদ্ধে।

চুয়াডাঙ্গা সদর উপজেলার বোয়ালিয়া গ্রামে অনুষ্ঠানের রান্নার কথা বলে ডেকে এনে তাদেরকে একটি বাড়িতে নিয়ে গণধর্ষণ করা হয়। সোমবার (২৪ আগস্ট) রাতে এ গণধর্ষণের ঘটনা ঘটে।

পরদিন মঙ্গলবার (২৫ আগস্ট) দর্শনা থানা পুলিশ নির্যাতিত ওই দুই নারীকে উদ্ধার করেছে। এ ঘটনায় মঙ্গলবার রাতে অভিযুক্তদের একজন আনোয়ার হোসেন সুমনকে (২৬) গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত আনোয়ার হোসেন সুমন একই গ্রামের রইচ উদ্দীনের ছেলে।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহব্বুর রহমান জানান, নির্যাতিত ওই দুই নারী আপন বোন। তারা একটি ডেকোরেটরে বার্বুচির কাজ করে জীবিকা নির্বাহ করে।

গেল সোমবার বিকালে অভিযুক্তরা তাদের বাড়িতে একটি অনুষ্ঠানে রান্নার জন্য ওই দুই নারীকে নিয়ে যায়। এরপর তারা মিলনের বাড়িতে রেখে ৫ জন মিলে রাতভর দুই বোনকে পালাক্রমে ধর্ষণ করে।

মঙ্গলবার দুপুরে পুলিশ খবর পেয়ে নির্যাতিত দুই বোনকে উদ্ধার করে। এ ঘটনায় নির্যাতিত দুই নারী মঙ্গলবার রাতে ৫ জনকে অভিযুক্ত করে মামলা দায়ের করেন।

পুলিশ সুপার জাহিদুল ইসলাম জানিয়েছেন, নির্যাতিত দুই নারীকে বুধবার চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ডাক্তারী পরীক্ষা করা হবে। এ ঘটনায় অভিযুক্ত অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে।

শেয়ার করুন