ফতেপুর মাদ্রাসার মুহতামিমমের বাসায় ইট-পাটকেল নিক্ষেপ

প্রকাশিত

ফতেপুর নাছেরুল ইসলাম মাদ্রাসার মুহতামিমমের বাসায় ছোড়া ইটপাটকেলে ভেঙ্গে যাওয়া জানালার কাঁচ। ছবি: মুক্তমন

খোরশেদ আলম শিমুল, হাটহাজারী : হাটহাজারী উপজেলার ফতেপুর নাছেরুল ইসলাম মাদ্রাসার মুহতামিম ও হেফাজতে ইসলাম বাংলাদেশের নবঘোষিত কমিটির সহকারী মহাসচিব মাওলানা মাহমুদুল হাসানের বাড়িতে ইট-পাটকেল ছুড়েছে দূর্বৃত্তরা। এ ব্যাপারে হাটহাজারী থানায় অজ্ঞাত নাম দিয়ে একটি অভিযোগ দায়ের করেছে।

জানা যায়, বুধবার (১৮ নভেম্বর) ভোর ৪টার দিকে বাসায় দূর্বৃত্তরা ইট-পাটকেল নিক্ষেপ করে। এতে তাঁর বাড়ির জানালার কাঁচ ভেঙ্গে যায়। কাঁচ ভাঙ্গার আওয়াজ শুনে আশে পাশের লোকজন এগিয়ে এলে দূর্বৃত্তরা পালিয়ে যায়।

মাহমুদুল হাসান গণমাধ্যামকে জানান, এর আগে রাত ১১টার দিকে তাঁর ভাতিজা হাফেজ হুজাইফা মাদরাসা থেকে সামান্য দূরত্বে বাসায় যাওয়ার পথে ইসলামিয়াহাট কেন্দ্রীয় মসজিদ বরাবর আসলে ৯/১০ জনের একটি দল অতর্কিতভাবে তাকে হামলার জন্যে ধাওয়া করেছিলো, তবে সে দ্রুত পালিয়ে যায়।

এদিকে ঘটনার খবর পেয়ে বিকেল ৪টায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন হাটহাজারী মডেল থানার নবাগত অফিসার ইনচার্জ মো. রফিকুল ইসলাম, ওসি (তদন্ত) রাজিব শর্মা এবং ফতেপুর ইউপি চেয়ারম্যান এডভোকেট মোঃ শামিম।

হাটহাজারী থানার ওসি (তদন্ত) রাজিব শর্মা হামলার কথা স্বীকার করে বলেন, আমরা খবর পেয়ে ওসি স্যার সহ মাদ্রাসা পরির্দশন করেছি। তদন্ত করে অপরাধীদের দ্রুত আইনের আওতায় আনা হবে।

শেয়ার করুন