নিখোঁজ লেগুনাচালকের গলাকাটা মরদেহ হাটহাজারীতে উদ্ধার

প্রকাশিত

খোরশেদ আলম শিমুল, হাটহাজারী : চট্টগ্রামের পাহাড়তলী থানাধীন সাগরকিা এলাকা থেকে নিখোঁজ নাজমুল (২২) নামে এক লেগুনাচালকের গলাকাটা মরদহে উদ্ধার করেছে হাটহাজারী থানা পুলশি।

মঙ্গলবার (১০ নভম্বের) দুপুরে হাটহাজারী উপজেলার কুয়াশ অনন্যা আবাসিকের পাশে লালা চন্দ্রবিল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত লেগুনা চালক নাজমুল গোপালগঞ্জ জেলার ব্রাহ্মণডাঙ্গা এলাকার মজনু শেখের ছেলে বলে জানা গেছে।

জানা যায়, নাজমুল শনিবার পাহাড়তলী থানাধীন সাগরিকা এলাকা থেকে নিখোঁজ হয়েছিলনে।

হাটহাজারী মদুনাঘাট তদন্ত কেন্দ্রের ইনর্চাজ জাব্বারুল ইসলাম বলেন, লেগেুনা চালক নাজমুল চট্টগ্রাম শহরের সাগরিকা থেকে নিখোঁজ হয়েছিলিন। তার লেগুনা ছিনতাই হয়েছিল। র‌্যাব সদস্যরা আমাদের সহযোগিতায় নাজমুলের মরদেহ উদ্ধার করেছে। তিনি বলেন, নাজমুেলর কাছ থেকে ছিনতাই হওয়া লেগুনাটি উদ্ধার করেছে র‌্যাব। হত্যাকান্ডের সঙ্গে জড়িত একজনকে আটকও করেছে র‌্যাব। তার দেওয়া তথ্যে নাজমুলের মরদেহ উদ্ধার করা হয়।

এ ঘটনায় মামলা দায়েরের প্রস্ততি চলছে এবং ময়নাতদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।
নাজমুলের বাবা মজনু শেখ বলেন শনিবার নাজমুল একটি ভাড়া নিয়ে মদুনাঘাট এলাকায় গিয়েছিল। তখন থেকে নাজমুলের কোনো খোঁজ পাওয়া যাচ্ছলি না। এ ঘটনায় পাহাড়তলী থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়।

শেয়ার করুন