ধর্মপাশায় নৌকা ডুবিতে বাবা মেয়ে নিখোঁজ তাহিরপুরে লাশ উদ্ধার

প্রকাশিত

তৌহিদ চৌধুরী প্রদীপ, সুনামগঞ্জঃ সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার শয়তানখালি হাওরে ঝড়ো বাতাসের কবলে পড়ে নৌকাডুবিতে বাবা-মেয়ে নিখোঁজ হয়েছেন। শনিবার সন্ধ্যা ৭ টার দিকে উপজেলা সুখাইড়-রাজাপুর দক্ষিন ইউনিয়নের শয়তানখালী নামক হাওরে এ ঘটনা ঘটে। নিখোঁজ দুইজন হলেন উপজেলার ধর্মপাশা সদর ইউনিয়নের হলিদাকান্দা গ্রামের সামান মিয়া ও তাঁর মেয়ে তানজিনা বেগম।

জানা যায়, সামান মিয়া নিজের পরিবার নিয়ে শনিবার পাশের জামালগঞ্জ উপজেলার আমানীপুর গ্রামে আত্মীয়র বাড়িতে বিয়ের অনুষ্ঠানে যোগদানের জন্য উদ্দেশ্যে রওনা দেন। পরে শয়তানখালী হাওরের নামক স্থানে ঝড়ের কবলে পড়ে ওই নৌকাটি ডুবে যায়। নৌকার থাকা অন্য যাত্রীরা সাঁতরে তীরে উঠলেও সামান মিয়া ও তানজিনা নিখোঁজ রয়ে যায়। পরে স্থানীয় লোকজন হাওরে অনেক খোঁজাখুঁজি করেও তাদের উদ্ধার করতে পারেনি। রোববার সকাল থেকে স্থানীয়রা আবার তাদের উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছে। এ বিপোর্ট লেখা পর্যন্ত স্থানীয়রা নিখোঁজ বাবা মেয়ের কোনও সন্ধান পায়নি। তবে উদ্ধারের জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

ধর্মপাশা থানার ওসি মোহাম্মদ দেলোয়ার হোসেন বলেন, এখন পর্যন্ত তাদের উদ্ধার করা যায়নি। তবে স্থানীয়দের সহায়তায় সকাল থেকে পুলিশ নিখোঁজ দুইজনকে উদ্ধারের চেষ্টা যাচ্ছেন।

শেয়ার করুন