তাহিরপুরে নিখোঁজের ১২ ঘন্টা পর চা বিক্রেতার লাশ উদ্ধার

প্রকাশিত

তৌহিদ চৌধুরী প্রদীপ,সুনামগঞ্জঃএদিকে তাহিরপুর উপজেলার পাটলাই নদীতে নৌকা ডুবে নিখোঁজ হওয়া এক চা বিক্রেতার লাশ উদ্ধার করেছে পুলিশ। নিখোঁজের প্রায় ১২ ঘন্টার পর তার লাশটি উদ্ধার করা হয়। রবিবার সকালে গ্রামবাসী কোনাজাল দিয়ে পাটলাই নদী হতে তার লাশ উদ্ধার করেন। নিহত ব্যাক্তির নাম মোঃ তৌফিক মিয়া (৩০)। সে উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের খলিশাজুড়ি গ্রামের বীর মুক্তিযুদ্ধা সিরাজ মিয়ার ছেলে। লাশ উদ্ধারের পর থানা পুলিশের মাধ্যমে নিখোঁজের পিতার কাছে হস্তান্তর করেছে গ্রামবাসী।

উল্লেখ্য গতকাল শনিবার রাত ৯টার দিকে উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নের নালেরবন্ধ গ্রামের বালিয়াঘাট নতুন বাজার থেকে ১৮ জন যাত্রী নিয়ে ছোট একটি কাঠের নৌকায় করে খলিশাজুড়ি ও নালেরবন্ধ গ্রামের উদ্দেশ্যে রওয়ানা হন। নৌকাটি শ্রীপুর (উত্তর) ইউনিয়নের পাটলাই নদীর মাঝামাঝি আসামাত্রই হঠাৎ ঝড়ের কবলে পড়ে নৌকাটি উল্টে ডুবে যায়। নৌকার মোট ১৮ জন যাত্রীর মধ্যে ১৭জন সাতারঁ কেটে তীরে উঠতে সক্ষম হলেও চা বিক্রেতা তৌফিক মিয়া পানির ¯্রােতে তলিয়ে যান। রবিবার সকালে তার লাশ উদ্ধার করা হয়

এ ব্যাপারে তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আতিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঝড়ের কবলে পড়ে নৌকা ডুবিতে তার মৃত্যু হয়েছে। লাশ তার বাবার কাছে হস্তান্তর করা হয়েছে। বীর মুক্তিযুদ্ধা সিরাজ মিয়ার ছেলে।

শেয়ার করুন