জামালগঞ্জে ৪০ টি বন্যার্ত পরিবারে থানা পুলিশের ত্রাণ বিতরণ

প্রকাশিত

তৌহিদ চৌধুরী প্রদীপ(সুনামগঞ্জ):সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার পাঁচটি ইউনিয়নের বিভিন্ন গ্রামের ৪০ টি অসহায় হত দরিদ্র বন্যার্ত পরিবারে ‘বাংলাদেশ পুলিশ হেডকোয়াটার্স থেকে প্রেরিত ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার দুপুরে জামালগঞ্জ থানার সামনে হত দরিদ্রপরিবোরের হাতে শাড়ি, লুঙ্গী, চাল, ডাল, তৈল, শাবান ইত্যাদী ত্রাণ সামগ্রীর প্যাকেট তুলে দেন থানার অফিসার ইন-চার্জ ওসি মোহাম্মদ সাইফুল আলম।

উপজেলার জামালগঞ্জ সদর ইউনিয়ন, উত্তর ইউনিয়ন, সাচনাবাজার ইউনিয়ন, ভীমখালী ইউনিয়ন ও বেহেলী ইউনিয়নের ৪০ টি বন্যার্ত হতদরিদ্রদের মধ্যে সামাজিক দুরত্ব বজায় রেখে ত্রান সামগ্রী বিতরন কালে উপস্থিত ছিলেন, থানার ইন্সপেক্টর তদন্ত মো: আমিনুল ইসলাম, এসআই মোশারফ হোসেন ও সোহাগ চন্ত্র সরকার, এএসআই তারেকুল ইসলাম, মহিবুল ইসলাম ও স্থানীয় সাংবাদিকবৃন্দ।

এসময় অফিসার ইনচার্জ মোহাম্মদ সাইফুল আলম বলেন, বাংলাদেশ পুলিশ জনকল্যানে সবসময় রিলশ ভাবে কাজ করে যাচ্ছে। আইনশৃঙ্খলা রক্ষার পাশাপাশি দেশের যে কোন দুর্যোগ, কান্তিকাল ও সংকট মোকাবেলায় বাংলাদেশ পুলিশ দৃড়তা, আন্তরিকতা সাহসিকতা সেবার মনোভাব নিয়ে কাজ করে যাচ্ছে। তারই দ্বারাবাহিকতায় বাংলাদেশ পুলিশ বিভাগের হেডকোয়াটার্স থেকে প্রেরিত সুনামগঞ্জ পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে বন্যার্তদের সহায়তা প্রদানের অংশ হিসেবে সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় পাচটি ইউনিয়নের ৪০টি হতদরিদ্র বন্যার্ত পরিবারে ত্রাণ সামগ্রী পৌঁছে দেয়া হয়েছে।

শেয়ার করুন