চলতি মৌসুমে রিয়ালের বাকী ম্যাচ ট্রেনিং গ্রাউন্ডে

প্রকাশিত

নিউজ ডেস্ক : লা লিগার চলতি মৌসুমে আর কোন ম্যাচ খেলা হচ্ছে না রিয়ালের হোম গ্রাউন্ড সান্তিয়াগো বার্নাব্যুতে। করোনার লকডাউনে স্টেডিয়াম সংস্কারের কাজে হাত দিয়েছে ক্লাব কৃর্তৃপক্ষ। ১৭ জুন ইপিএলের ম্যাচ শুরুর আগে ক্লাব-ফ্রেন্ডলি ম্যাচ খেলছে দলগুলো, মানা হচ্ছে কঠোরা স্বাস্থ্যবিধি।

করোনার কারনে লিগ বন্ধ থাকার সুযোগ কাজে লাগিয়ে সান্তিয়াগো বার্নাব্যু স্টেডিয়ামে সংস্কারের কাজে হাত দিয়েছে রিয়াল মাদ্রিদ। টানা দুই মাস বন্ধ থাকার পর ১১ জুন থেকে আবারো মাঠে গড়াচ্ছে লা লিগার চলতি মৌসুমের খেলা; পরবর্তী দুই রাউন্ডের সূচীও ঘোষণা করেছে লিগ কর্তৃপক্ষ।

এই দুই রাউন্ডে রিয়ালের দুটি হোম ম্যাচ ১৪ ও ১৮ জুন, এইবার ও ভ্যালেন্সিয়ার বিপক্ষে।চলতি মৌসুমে বার্নাব্যুতে খেলা হচ্ছে না রিয়ালের ; তার পরিবর্তে ক্লাবটার ট্রেনিং সেন্টার ভালদেবাসের দ্যা আলফ্রেড ডি স্টেফানো স্টেডিয়ামে হবে খেলা। ছয় হাজার দর্শক ধারণক্ষমতা সম্পন্ন ভালদেবাসের হচ্ছে আধুনিকায়ন। ম্যাচের আগেই উচ্ছ ক্ষমতাসম্পন্ন ফ্লাড লাইট, বিজ্ঞাপনী বোর্ড ও ভিএআর প্রযুক্তি স্থাপন করা হচ্ছে। রিয়াল মাদ্রিদের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে পুরো বিষয়।

১৭ জুন শুরু হচ্ছে ইপিএলের চলতি মৌসুমের বাদবাকি খেলা। তার আগে করোনা সংক্রমণ এড়াতে কঠোর স্বাস্থ্যবিধি মেনে চালু হচ্ছে ক্লাব-ফ্রেন্ডলি ম্যাচ। টেলিগ্রাফ জানিয়েছে, বড় দলগুলোর নিজেদের প্রস্তুতি ঝালিয়ে নিয়ে এমন আবেদন জানিয়েছে ইপিএল কর্তৃপক্ষের কাছে।

ফ্রেন্ডলি ম্যাচগুলো ট্রেনিং গ্রাউন্ড ছাড়াও মূল মাঠে খেলা যাবে। এরইমধ্যে অ্যানফিল্ডে ইলেভেন এ সাইড গেম খেলেছেন লিগ টপার লিভারপুল। সব খেলোয়াড়রা নিজেরদর গাড়িতে নিজেদের কিট পরিবহন করবেন, অফিসিয়াল রেফারি নয়, কোচিং স্টাফদের দিয়েই চালানো হবে ম্যাচ, ম্যাচের আগে পুরো স্টেডিয়ামের সংক্রমণ ঝুকি মুক্ত থাকার বিষয় নিশ্চিত করা হবে।

শেয়ার করুন