ঘিওরে উপজেলা প্রশাসনের ত্রাণ-সামগ্রী বিতরণ

প্রকাশিত

আব্দুর রাজ্জাক(মানিকগঞ্জ) : মানিকগঞ্জের ঘিওরে উপজেলা প্রশাসনের উদ্যোগে বণ্যার্ত মানুষের মাঝে ত্রাণ-সামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল দিনব্যাপী উপজেলা নির্বাহী কর্মকর্তা আইরিন আক্তার নৌকাযোগে উপজেলার বিভিন্ন ইউনিয়নে, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে উপহার হিসেবে এসব ত্রাণ-সামগ্রী বিতরণ করেন।

ত্রাণ-সামগ্রীর মধ্যে ছিল শুকনো খাবার (১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ লিটার তেল, ১ কেজি লবন, ১ কেজি চিনি, ১ প্যাকেট নুডলস, ১ কেজি চিড়া) ও ২০০০ পিস পানি বিশুদ্ধকরন ট্যাবলেট।

উল্লেখ্য এদিন তিনি উপজেলার ঘিওর সদর ইউনিয়নের মাইলাগী, পয়লা ইউনিয়নের শ্রীধরনগর, বাসুদেববাড়ি, নারচী, বেগুন নারচী, বালিয়াখোড়া ইউনিয়নের চরকুশুন্ডা, চরবিনোড়া, পেঁচারকান্দা, বানিয়াজুরী ইউনিয়নের জাবরা, উত্তর তরা, কুমুল্লী গ্রামের পানিবন্দী ১৫০টি পরিবারের মাঝে এসব ত্রাণ-সামগ্রী বিতরণ করেন।

এসময় উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান কাজী মাহেলা’সহ সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান ও মেম্বারগণ, দূর্যোগ ব্যবস্থাপনা শাখার কর্মকর্তা ও কর্মচারীগণ, জনস্বাস্থ্য প্রকৌশলী এবং বাংলাদেশ রোভার স্কাউটসের সদস্যগণ সার্বিক সহযোগিতার জন্য অংশগ্রহণ করেন।

শেয়ার করুন