গ্রেনেড হামলা কোনো দুর্ঘটনা নয়, পরিকল্পিত রাষ্ট্রীয় সন্ত্রাস

প্রকাশিত

মুক্তমন ডেস্ক:২১ আগস্ট গ্রেনেড হামলা কোনো দুর্ঘটনা নয়, পরিকল্পিত রাষ্ট্রীয় সন্ত্রাসী কর্মকাণ্ড বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শনিবার (২২ আগস্ট) বিকেলে ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে ছাত্রলীগ আয়োজিত গ্রেনেড হামলা দিবস উপলক্ষে আয়োজিত স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। ওবায়দুল কাদের তার সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে স্মরণ সভায় যুক্ত হন।

ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়ের সভাপতিত্বে স্মরণ সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান, ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য এবং ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন।

শেখ হাসিনা আছেন বলেই বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, সংকটে-দুর্যোগে পরীক্ষিত এক মানবিক নেত্রী শেখ হাসিনা।

ছাত্রলীগ নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, রাজনীতির পাশাপাশি আন্তর্জাতিক মানের ক্যারিয়ার গড়ে তুলতে হবে। খেয়াল রাখতে হবে, ছাত্রলীগ যেন নেতিবাচক সংবাদের শিরোনাম না হয়। ছাত্রলীগ যে ইমেজ ও সুনামের ধারায় ফিরেছে তা ধরে রাখতে হবে।

সংগঠনবিরোধী কোনো কর্মকাণ্ড মোটেও প্রশ্রয় দেয়া যাবে না। আমাদের সমৃদ্ধ আগামী বিনির্মাণের মূল শক্তি হোক এ দেশের অগণিত ছাত্রলীগ নেতাকর্মীর অফুরন্ত প্রাণশক্তি মনোবল ও সাহস।

শেয়ার করুন