পুলিশি বাধা উপেক্ষা করে খাগড়াছড়িতে ছাত্রদলের বিক্ষোভ

প্রকাশিত

খাগড়াছড়ি প্রতিনিধি : খাগড়াছড়িতে জেলা ছাত্রদলের বিক্ষোভ-সমাবেশ কর্মসূচী পালিত হয়েছে। ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ আসনে উপনির্বাচনের ফল বাতিল ও মিথ্যা মামলায় নেতাকর্মীদের গ্রেফতারের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এ কর্মসূচী পালন করা হয়। বুধবার বেলা ১১টার দিকে মিল্লাত চত্বর থেকে ১টি বিক্ষোভ মিছিল নিয়ে জেলা ছাত্রদল ভাঙ্গাব্রিজ এলাকায় আসলে পুলিশের বাধার মুখে পড়ে। পরবর্তীতে সেখানেই সমাবেশ করে তারা।

খাগড়াছড়ি জেলা ছাত্রদলের সভাপতি শাহেদুল হোসেন সুমনের সভাপতিত্বে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এন আবছার। এ সময় বক্তারা অভিযোগ করেন, পাতানো ও জালিয়াতির নির্বাচন থেকে জনগণের দৃষ্টিকে দুরে রাখার জন্য বাস পুড়িয়ে বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দেওয়া হয়েছে।

এ সময় অন্যান্যদের মাঝে আরও উপস্থিত ছিলেন, জেলা বিএনপির যুগ্ম-সম্পাদক মোশারফ হোসেন, সাংগঠনিক সম্পাদক রব রাজা, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক জাহিদুল আলম, জেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি নুরশাদ হোসেন বাপ্পি, যুগ্ম সম্পাদক আবুল কাশেম রাসেল, যুগ্ম-সম্পাদক আনিসুল আলম আনিক ও দপ্তর সম্পাদক বাপ্পি দাশ

সমাবেশে খাগড়াছড়ি সদর উপজেলা, পৌর ও কলেজসহ জেলার বিভিন্ন উপজেলা ছাত্রদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন