কিশোরগঞ্জে ৪ গাঁজা সেবনকারীকে ভ্রাম্যমান আদালতে সাজা

প্রকাশিত

খাদেমুল মোরসালিন শাকীর(নীলফামারী): নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার গাড়াগ্রাম ইউনিয়নের ৪ গাঁজা সেবনকারীকে ভ্রাম্যমান আদালতে সাজা দেয়া হয়েছে।

থানা সূত্রে জানা গেছে,বৃহস্পতিবার রাতে গাড়াগ্রাম ক্যানেল ব্রীজের উপরে প্রকাশ্যে গাঁজা সেবন করে ওই এলাকার কয়েকজন লোক। সড়ক দিয়ে চলাচলকারী কয়েকজন ব্যক্তি বিষয়টি টের পেয়ে কিশোরগঞ্জ থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে ৪ জনকে গাঁজা সেবন করার সময় আটক করে থানায় নিয়ে আসে। পরে তাদেরকে কিশোরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের কাছে নিয়ে গেলে তারা প্রকাশ্যে গাঁজা সেবন করার বিষয়টি উপজেলা নির্বাহী অফিসার আবুল কালাম আজাদের কাছে স্বীকার করেন। এ সময় উপজেলা নির্বাহী অফিসার আবুল কালাম আজাদ প্রত্যেক গাজা সেবনকারীকে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ১শ টাকা জরিমানা আদায় করেন।

গাঁজা সেবন কারীরা হচ্ছে- গাড়াগ্রাম দোলাপাড়া এলাকার নূর ইসলামের ছেলে শাহজাহান আলী (৩০), গাড়াগ্রাম ব্রীজ পাড়ার আতিয়ার রহমানের ছেলে হাবিবুর রহমান (৩৮), নছির উদ্দিনের ছেলে ছোবহান আলী (২৭) ও গাড়াগ্রাম দোলাপাড়ার ফজলুল হকের ছেলে সামসুজ্জামান জিবু (৩৫)।

কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ হারুন অর রশীদ ঘটনার বিষয় নিশ্চিত করে বলেন,সাজা প্রাপ্তদেরকে শুক্রবার জেল হাজতে প্রেরণ করা হবে।

শেয়ার করুন