করোনাভাইরাস: যুবলীগের ফ্রি অ্যাম্বুলেন্স সেবা

প্রকাশিত

মুক্তমন ডেস্ক : করোনাভাইরাসের উদ্ভুত পরিস্থিতিতে ঢাকা মহানগরের মধ্যে রোগী বহনে দুটি অ্যাম্বুলেন্স দিয়ে ২৪ ঘণ্টা ফ্রি সার্ভিস দেবে যুবলীগ।

সংগঠনটির পক্ষ থেকে বলা হয়েছে, কোনো রোগী যদি যাতায়াত সঙ্কটে পড়েন তাহলে নির্ধারিত নম্বরে (০১৭১২০৪১০০৮ ও ০১৭১২০৩৮২৫৩৭) ফোন করে অ্যাম্বুলেন্স সেবা পাওয়া যাবে।

বৃহস্পতিবার যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল এক যৌথ বিবৃতিতে এ তথ্য জানান।

তারা বলেন, ‘নভেল করোনাভাইরাসের প্রাদুর্ভাব বিশ্বব্যাপী ছড়িয়ে পড়ায় বাংলাদেশের মানুষ আজ সংকটময় সময় পার করছেন। ঢাকা মহানগরে রোগীদের যাতায়াতের সংকট বিবেচনা করে বাংলাদেশ আওয়ামী যুবলীগ দুটি অ্যাম্বুলেন্স দিয়ে ঢাকা মহানগরে ২৪ ঘণ্টা ফ্রি সার্ভিস দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।’

সামাজিক দুরত্ব বজায় রেখে এবং জনসমাগম পরিহার করে সামর্থ্য অনুযায়ী কর্মহীন মানুষকে সহযোগিতা অব্যহত রাখারও অনুরোধ করছেন সংগঠনটির শীর্ষ দুই নেতা।

তারা নভেল করোনা ভাইরাস প্রাদুর্ভাব মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘরে থাকার কর্মসূচি সফল করার অনুরোধ করার পাশাপাশি আতঙ্কিত না হয়ে সচেতন থাকতে পরামর্শ দেন।

শেয়ার করুন