উত্তর ছাত্রলীগের শীর্ষ পদে লড়বে ১০৭ জন

প্রকাশিত

ডেস্ক : উপমহাদেশের সর্ববৃহৎ ও প্রাচীন সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের অন্যতম গুরুত্বপূর্ণ ইউনিট ঢাকা মহানগর উত্তরের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে লড়তে ১০৭ জন মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

রবিবার রাত ১০ টা পর্যন্ত বঙ্গবন্ধু এভিনিউ ছাত্রলীগের দলীয় কার্যালয়ে শীর্ষ দুই পদ প্রত্যাশীদের মাঝে মনোনয়ন ফরম বিতরণ করা হয়। নির্ধারিত সময় শেষে মোট ১০৭ জন সভাপতি ও সাধারণ সম্পাদক পদের জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। এর মধ্যে ৪৩ জন সভাপতি পদে এবং ৬৪ জন সাধারণ সম্পাদক পদে মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

আগামী ২৬ এপ্রিল রাজধানীর ফার্মগেট কৃষিবিদ ইনস্টিটিউটে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

সেই লক্ষেই সংগঠনটির প্রস্তুতিপর্ব দ্রুতগতিতে এগিয়ে চলছে। গত ২১ এপ্রিল, শনিবার বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সহ-সভাপতি নুসরাত জাহান নুপুরকে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব প্রদান করে ৫ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন সেল গঠন করা হয়।

এর মধ্যে অন্য নির্বাচন কমিশনাররা হলেন ঢাকা মহানগর উত্তরের সহ-সভাপতি রেজাওয়ানুল হক রোমান, সহ-সভাপতি নুরুজ্জামান সওদাগর বাপ্পী, যুগ্ম সাধারণ সম্পাদক আছফার নাদিয়ান অনিম এবং শিক্ষা ও পাঠচক্র সম্পাদক বি.এম. সাদ্দাম হোসেন।

প্রধান নির্বাচন কমিশনার নুসরাত জাহান নুপুর সংবাদমাধ্যমকে বলেন, মনোনয়ন ফরম সংগ্রহকালীন সময়ে মহানগর উত্তর ছাত্রলীগ নেতাকর্মীদের মাঝে আনন্দ, উচ্ছ্বাস লক্ষ্য করা গেছে।

এ সময় উপস্থিত ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ কর্মীরা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয়ে অতীতের ন্যায় যেকোনো পরিস্থিতিতে দেশরত্ন শেখ হাসিনার ভ্যানগার্ড হিসাবে রাজপথে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।

শেয়ার করুন