ইসলামী ব্যাংক যশোর জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশিত

মুক্তমন ডেস্ক : ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর যশোর জোনের বিশেষ ভার্চুয়্যাল ব্যবসায় উন্নয়ন সম্মেলন ৩ জুন ২০২০, বুধবার অনুষ্ঠিত হয়। ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মোঃ মাহবুব উল আলম সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন। সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা, মুহাম্মদ কায়সার আলী এবং মোঃ ওমর ফারুক খান।

সম্মেলনে আরো বক্তব্য দেন ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া, মোঃ সিদ্দিকুর রহমান ও মোঃ মোশাররফ হোসাইন, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ জামাল উদ্দিন মজুমদার, আবুল ফয়েজ মুহাম্মাদ কামালুদ্দীন, মুহাম্মদ শাব্বির, মো: মাহবুব আলম, মুহাম্মদ সাঈদ উল্যাহ ও জিএম মুহাম্মদ গিয়াস উদ্দিন কাদের। ব্যাংকের যশোর জোন প্রধান মোঃ মাকসুদুর রহমানের সভাপতিত্বে সম্মেলনে জোনের শাখার প্রধানগণ অংশগ্রহণ করেন। সম্মেলনে যশোর জোনের সামগ্রিক ব্যবসায়িক কার্যক্রম ও অগ্রগতিতে সন্তোষ প্রকাশ করে সাফল্যের ধারা অব্যাহত রাখতে নির্দেশনা দেয়া হয়।

মোঃ মাহবুব উল আলম প্রধান অতিথির ভাষণে বলেন, দেশের বৃহত্তম ব্যাংক হিসেবে ইসলামী ব্যাংক অতীতের মতোই জাতীয় অর্থনীতিতে সর্বোচ্চ ভুমিকা রাখতে বদ্ধপরিকর। স্বাভাবিক সেবার পাশাপাশি বিকল্প ব্যাংকিং যেমন আই-ব্যাংকিং, সেলফিন, এমক্যাশ, এটিএম ও সিআরএম সেবা গ্রাহকদের নিকট আরো সহজে পৌঁছে দেয়ার প্রতি গুরুত্ব আরোপ করেন তিনি।

তিনি বলেন, করোনার এই সংকট মুহূর্তে ইসলামী ব্যাংক দেশের অর্থনীতিকে সচল রাখার জন্য যে অনবদ্য ভুমিকা রেখে যাচ্ছে তা দৃষ্টান্ত হয়ে থাকবে। বাংলাদেশ ব্যাংকের নির্দেশনার আলোকে সরকার ঘোষিত বিনিয়োগ প্রণোদনা উপযুক্ত গ্রাহকদের নিকট সহজে পৌঁছে দিতে তিনি কর্মকর্তাদের নির্দেশনা দেন। এছাড়া ইসলামী ব্যাংকের প্রতি গ্রাহক, শুভানধ্যায়ী ও প্রবাসীদের আস্থা এবং ভালোবাসার জন্য তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সংকটের এই সময়ে ব্যাংকারসহ যে সকল সম্মুখযোদ্ধা মৃত্যুবরণ করেছেন তাদের প্রতি গভীর শোক প্রকাশ করে তাঁদের জন্য মাগফেরাত কামনা করেন তিনি।
v

শেয়ার করুন