ইতালির ভেনিসে ভৈরববাসীদের মিলনমেলা অনুষ্ঠিত

প্রকাশিত

আসলামউজ্জামান, বিশেষ প্রতিনিধি (ইউরোপ) : ইতালিতে দীর্ঘ লকডাউনের পর ভেনিসে বসবাসরত কয়েকশতাধিক ভৈরব প্রবাসীদের অংশগ্রহণে অনুষ্ঠিত হলো ভৈরববাসীদের মিলনমেলা।সারা দিনব্যাপী অনুষ্ঠানে স্থানীয় একটি পার্কে বারবিকিউ, শিশুকিশোর, মহিলা ও পুরুষদের নানান খেলাধুলার আয়োজন ছিল।

আনন্দঘন পরিবেশে উক্ত অনুষ্ঠানে প্রবাসীদের স্বতঃস্পুর্ত উপস্থিত ছিল এবং সকলেই এমন আয়োজনের জন্য আয়োজক দেরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

এই প্রজন্মের শিশুকিশোরদের দৌড় ,মার্বেল দৌড় মহিলাদের মিউজিক্যাল বালিশ প্রতিযোগিতা ছিল বেশ উপভোগ্য। নানান খেলাধুলা শেষে বিজয়ীদেরকে আয়োজকদেরকে পক্ষ থেকে পুরস্কার তুলে দেওয়া হয়।

অনুষ্ঠানের সার্বিক দায়িত্বে ছিলেন ভেনিসের বিশিষ্ট ব্যবসায়ী, ভৈরব এর কৃতি সন্তান, ভেনিস কমিউনিটির পরিচিত মুখ ভৈরব প্রবাসীদের আস্থার প্রতীক মোহাম্মদ সুলাইমান হোসাইন। এছাড়া উপস্থিত ছিলেন ভৈরব প্রবাসী নাজিম উদ্দিন, কাশেম মিয়া, হান্নান মিয়া, সালাম কাওসার, মোঃ রাশিদ মিয়া, আবু বক্কর, মোঃ সেলিম জাবেদ, মোঃ রতন মিয়া, সোহেল মিয়া,মোঃ আপন স্বাধীন ,সবুজ সারোয়ার, মোঃ শাহাদাত হুসেন, মোঃ সোহাগ মিয়া, লোকমান হোসেন প্রমুখ।

সকল ভৈরব প্রবাসীদেরকে নিয়ে এমন আয়োজন করতে পেরে এবং এই অনুষ্ঠানে উপস্থিত সকল ভৈরব প্রবাসীদেরকে আয়োজকদের পক্ষ থেকে ক্রতজ্ঞতা জ্ঞাপন করেন এবং ভবিষ্যতে ও ভৈরব প্রবাসীদেরকে নিয়ে আরো বৃহৎ পরিসরে নানান আয়োজন করবেন বলে আশ্বাস ব্যক্ত করেন আয়োজকরা ।

শেয়ার করুন