আসছেন তানভীন সুইটি

প্রকাশিত

মুক্তমন ডেস্ক: জনপ্রিয় অভিনেত্রী তানভীন সুইটি প্রায় তিন বছর পর ফিরলেন বিজ্ঞাপনে। এর আগে ২০১৭ সালে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে নারীদের অগ্রযাত্রা নিয়ে একটি বিজ্ঞাপনে কাজ করেছিলেন তিনি। এবার তাকে দেখা যাবে মুন্নু সিরামিক কোম্পানির বিজ্ঞাপনের।

করোনাভাইরাস মন্দ প্রভাব ফেলার আগেই এর শুটিং করেছেন এই অভিনেত্রী। নির্মাণ করেছেন পিপলু। বিজ্ঞাপনটি অবমুক্ত হয়েছে ইতিমধ্যেই।

বিজ্ঞাপন প্রসঙ্গে তানভীন সুইটি জাগো নিউজকে বলেন, ‘গল্পটা ছোটবেলাতে মুন্নু সিরামিক দেখে বড়ো হয়েছি, বিয়ে হয়েছে, বাচ্চা হয়েছে এবং তারাও এই সিরামিকের সবকিছু ব্যবহার করছে এমন।

এখানে পণ্যটির ঐতিহ্যগত মানটি তুলে ধরা হয়েছে। স্ক্রিপ্টটা সুন্দর ছিলো। কাজটিও বেশ গুছানো টিমের। ভালো লেগেছে।’

এদিকে ‘আগস্ট ১৯৭৫’ শিরোনামের একটি সিনেমায় কাজ শেষ করেছেন এই অভিনেত্রী। এ সিনেমা নিয়ে তিনি বলেন, ‘অনেকদিন পর বড় পর্দায় কাজ করলাম। খুবই চমৎকার একটি গল্প।

১৯৭৫ সালে ১৫ আগস্টের সকাল বেলায় যখন জাতির জনককে পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে হত্যা করা হলো তার পরবর্তী দুদিনের ঘটনা দেখানো হয়েছে ছবিতে। মানে ১৬ এবং ১৭ আগস্ট।

তখন কার অনুভূতিগুলো কেমন ছিল এই বিষয়গুলোই উঠে আসবে। আমি যে চরিত্র প্লে করেছি সেটি হচ্ছে জহুরা তাজউদ্দীনের। তাজউদ্দীন সাহেবের চরিত্রটি করেছেন তৌকীর আহমেদ। আমি বলবো দারুণ একটি কাজ হলো।’

আরও জানা গেছে শাপলা মিডিয়ার ব্যানারে নির্মিত এই চলচ্চিত্রে মেজর ডালিম চরিত্রে দেখা যাবে মাজনুন মিজানকে, খন্দকার মুস্তাক আহমেদের চরিত্র করেছেন শহিদুজামান সেলিম। বেবি মওদুদের চরিত্রে অভিনয় করেছেন ‘আয়নাবাজি’খ্যাত নাবিলা।

শেয়ার করুন