আমির খানকে চিন্তা মুক্ত করলে অন্তঃসত্ত্বা কারিনা

প্রকাশিত

মুক্তমন ডেস্ক:কারিনা অন্তঃসত্ত্বা। নবাব পরিবার থেকে খবর প্রকাশের পর থেকে বলিউডে আনন্দের জোয়ার বইছে। কিন্তু বিগ বাজেটের “লাল সিং চাড্ডা” সিনেমার শুটিং যে বাকি? সেখানে তো কারিনা আমিরের বিপরীতে অভিনয় করছেন‍! তাহলে হবে কি?

বহু দিন ধরেই চলছে আমির খান অভিনীত “লাল সিং চাড্ডা” ছবির শুটিং। করোনার শুরুতে সামাজিক সর্তকতা রেখেও শুটিং অব্যাহত রেখেছিলেন।

কিন্তু ভারত জুড়ে লক ডাউন শুরু হলে আর এগিয়ে নিতে পারেননি “লাল সিং চাড্ডা” সিনেমার শুটিং। “লাল সিং চাড্ডা” সিনেমায় আমিরের বিপরীতে দেখা যাবে কারিনা কাপুর খান কে।

তার মধ্যেই বলিউড জুড়ে গুঞ্জন উঠে তৈমুরের জন্মদানের পর দ্বিতীয় বার মা হচ্ছে নবাব পরিবারের বধূ। দুই মাসের বাচ্চা কনসিভ করেছেনও নাকি? খবর প্রকাশে শূভেচ্ছা সিক্ত হোন কারিনা সাইফ তারকা দম্পতি।

করোনা মহামারীর মধ্যে বেবোর নতুন অথিতির আগমনের সুখবরে যখন আনন্দধারা বলিউডে তখন ভীষণ দুশ্চিন্তায় বলিউডের মি. পারফেকশনিস্ট খ্যাত আমির খান। তার স্বপ্নের “লাল সিং চাড্ডা” সিনমোর শুটিং-এর কি হবে! শুটিং যে এখনো ১০০ দিনের বাকি?

আমির খানকে স্বস্থির আর ভক্তদের খুশির সংবাদ দিয়েছেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর নিজেই। তিনি অন্তঃসত্ত্বা অবস্থাতেই শুটিং-এ অংশ নিবেন। তাই ভিএফএক্সের সাহায্যে তার শারীরিক পরিবর্তন আনা হবে। যাতে বোঝা না যায় নায়িকার গর্ভে সন্তান রয়েছে।

এদিকে দীর্ঘ বিরতি কাটিয়ে বলিউডের মিস্টার পারফেকশনিস্টের হাত ধরেই সিনেমার শুটিংয়ে ফিরছেন কারিনা।

আপাতত সিনেমার কিছু অংশের প্রস্তুতি নিয়ে আমির সহ সিনেমার পুরো টিম তুরস্কে অবস্থান করছেন। আর সেখানেই সেপ্টেম্বরের মাঝামাঝি সময়ে ‘লাল সিং চাড্ডা’র টিমের সঙ্গে যোগ দিবেন সাইফ পত্নী।

কারিনার কথায়, যত দ্রুত সম্ভব ‘লাল সিং চাড্ডা’র কাজ শেষ করবেন তিনি। এরপর যদি শারীরিকভাবে সুস্থ থাকেন তাহলে অন্য সিনেমার শুটিংয়ে অংশ নিবেন। কেননা তিনি কোনোভাবেই চান না যে, নিজের সমস্যার কারণে অন্যরা বিপদে পড়ুক।

রবার্ট জেমেকিস পরিচালিত ও টম হ্যান্কস অভিনীত হলিউডের অস্কারজয়ী সিনেমা “ফরেস্ট গাম”র ভারতীয় রিমেক হতে যাচ্ছে “লাল সিং চাড্ডা”।

অদ্বৈত চন্দন পরিচালিত এই ছবিতে আমির খানের বিপরীতে দেখা যাবে কারিনা কাপুর খানকে। ২০২১ সালের বড়দিনে মুক্তি পাবে ‘লাল সিং চাড্ডা’।

শেয়ার করুন