আমিরাবাদের অলিগলি চষে বেড়াচ্ছেন চেয়ারম্যান প্রার্থী পিয়ারু

প্রকাশিত

আসন্ন ২০ অক্টোবর আমিরাবাদ ইউনিয়ন পরিষদের নির্বাচনকে সামনে রেখে গণসংযোগ করছেন চেয়ারম্যান প্রার্থী মাহমুদুল হক পিয়ারু

লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি : আসন্ন ২০ অক্টোবর লোহাগাড়া উপজেলার আমিরাবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচনে টেবিল ফ্যান প্রতীক নিয়ে লড়ছেন আটাব ও হাব চট্টগ্রামের সেক্রেটারি মাহমুদুল হক পিয়ারু। ইতোমধ্যে তিনি পুরোদমে নির্বাচনী কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। প্রায় প্রতিদিন কাকডাকা ভোর থেকে গভীর রাত পর্যন্ত গণসংযোগ, পথসভা, মতবিনিময় সভা ইত্যাদি করে যাচ্ছেন। চষে বেড়াচ্ছেন আমিরাবাদের অলিগলি।

গত মঙ্গলবার ছৈয়দপাড়া, নূর আহমদ চৌধুরী পাড়া, বাশঁখালিয়া পাড়াসহ আমিরাবাদের বিভিন্ন এলাকায় ব্যাপক গণসংযোগ করেন। বুধবার সকাল থেকে তার নির্বাচনী এলাকার বিভিন্ন পাড়ায় সাধারণ মানুষের সাথে মতবিনিময় করেছেন। এসময় তিনি সাধারণ মানুষের ব্যাপক সাড়া পান বলে জানান।

নয়া দিগন্তের আলপকালে তিনি বলেন, ‘আমি দীর্ঘদিন ধরে আমিরাবাদবাসীর পাশে থেকে সাধারণ মানুষের নাগরিক অধিকার আদায়ের জন্য লড়াই করে যাচ্ছি। এলাকাবাসী অবগত আছে গত উপজেলা নির্বাচনে আমার উপর জুলুম করা হয়েছে। আমি একটি কুচক্রি মহল আমাকে নির্বাচন থেকে দূওে রাখতে ষড়যন্ত্র করেছে। পরবর্তীতে আমি আদালতের দ্বারস্থ হয়েছিলাম। তখন আমার প্রার্থীতা নিয়ে ষড়যন্ত্র না হলে হয়তো উপজেলা নির্বাচনের ইতিহাস অন্যরকম হতে পারতো। যাক, এখন আমি যেখানে যাচ্ছি সাধারণ মানুষের ব্যাপক সাড়া পাচ্ছি। আমিরাবাদের তৃণমূল মানুুষ আমাকে চায়। আমার বিশ্বাস, সাধারণ মানুষ যদি ভোট দিতে পাওে তাহলে আমি বিজয়ী হবো।’

আমিরাবাদ পুরাতন বিওসি এলাকার তরুণ ভোটার শাহজাদা মোহাম্মদ জোবাইর বলেন, বর্তমানে আমাদেও ইউনিয়নে যে কয়জন চেয়ারম্যান প্রার্থী রয়েছেন তনমধ্যে মাহমুদুল হক পিয়ারু ভাইকে অনেক বেশি উপযুক্ত বলে মনে করি। সুষ্ঠু নির্বাচন হলে একজন পরীক্ষিত সমাসেবক হিসেবে পিয়ারু ভাই বিজয়ী হবেন বলে মনে করি।

শেয়ার করুন